০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সহিংসতার মামলায় ঢাকায় গ্রেফতার অব্যাহত

সহিংসতার মামলায় ঢাকায় গ্রেফতার অব্যাহত -

কোটা সংস্কার ইস্যুতে আন্দোলন ঘিরে সংঘাত ও সহিংতার ঘটনায় রাজধানী ঢাকাসহ সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

মঙ্গলবার থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত, মানে গত ২৪ ঘণ্টায় নতুন করে শুধুমাত্র রাজধানী ঢাকা থেকেই মোট ৬৪১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ বা ডিএমপি।

এর আগের দুই দিনে ডিএমপি মোট ১ হাজার ১১৭ জনকে গ্রেফতার করেছিল। এ হিসাবে, এখন পর্যন্ত মোট গ্রেফতারকৃত ব্যক্তির সংখ্যা ১ হাজার ৭৫৮ জন।

প্রাথমিকভাবে মামলার সংখ্যা ছিল ৩৮টি। তবে এখন ‘মামলার সংখ্যা কিছুটা বেড়েছে’ বলে বলে বিবিসিকে জানিয়েছেন ডিএমপি’র মিডিয়া শাখার ডিসি গোলাম ফারুক।

গ্রেফতারকৃতদেরকে রাজধানীর বিভিন্ন থানা থেকে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয়। তারপর তাদেরকে হয় রিমান্ডে নেয়া হয়, অথবা সরাসরি কারাগারে পাঠানো হয়।

তিনি বলেন যে- ‘সিসিটিভি ক্যামেরা, গোয়েন্দা রিপোর্ট’ -এর ভিত্তিতে তারা গ্রেফতার অভিযান চালাচ্ছেন।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই

সকল