০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

যাত্রাবাড়ীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

যাত্রাবাড়ীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট - সংগৃহীত

ঢাকার প্রবেশপথ যাত্রাবাড়ী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। মহাসড়কের পাঁচ থেকে ছয় কিলোমিটারের বেশি এলাকায় যানজট।

সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাজলা থেকে শনির আখড়া, রায়েরবাগ হয়ে মাতুয়াইল মেডিক্যাল এলাকা যানজট ছাড়িয়ে গেছে।

ট্রাফিক পুলিশ সক্রিয় না থাকায় যানজট হয়েছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানিয়েছেন, কিছুদিন ধরে এ মহাসড়কে প্রতিদিনই যানজট লাগছে। তীব্র যানজটে চরম ভোগান্তিতে পড়ছেন চলাচলকারী লাখ লাখ মানুষ।

সোমবার সকাল থেকে রায়েরবাগ, শনিরআখড়া এলাকা মহাসড়কের ঢাকায় প্রবেশের অংশে গাড়ির সারি। মহাসড়কের এ অংশ প্রায় স্থবির হয়ে আছে। গাড়ি সঙ্কট ও যানজট থাকায় অনেককে বাধ্য হয়ে হেঁটে গন্তব্যে যেতে দেখা গেছে।


আরো সংবাদ



premium cement
এস আলম পরিবারের দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও পরিবারের ব্যাংক হিসাব স্থগিত ধামরাইয়ে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ দোয়ারাবাজারে নাশকতার মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার ইসরাইলে হিজবুল্লাহর রকেট হামলা, আহত ১০ সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ মালয়েশিয়ার পর্যটন মেলায় স্থান পেল বাংলাদেশের ঐতিহ্যবাহী সংস্কৃতি আখাউড়া স্থলবন্দর দিয়ে ৭ দিন আমদানি-রফতানি বন্ধ সুন্দরবন থেকে বন্যপ্রাণীর লোকালয়ে প্রবেশ ঠেকাতে বেড়া পিস্তল, গোলাবারুদসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার সামরিক শক্তিতে ইসরাইলের চেয়ে কতটা এগিয়ে ইরান?

সকল