১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মালয়েশিয়ায় ড্রেন নির্মাণের সময় দেয়াল ধসে ২ বাংলাদেশী নিহত

মালয়েশিয়ায় ড্রেন নির্মাণের সময় দেয়াল ধসে ২ বাংলাদেশী নিহত - নয়া দিগন্ত

মালয়েশিয়ার শাহআলম-সেলাঙ্গর রাজ্যের নির্মাণ সেক্টরে একটি বড় ইউ বক্স কালভার্টের ড্রেন নির্মাণের সময় কংক্রিটের দেয়াল ধসে পড়ে মাটিচাপায় ঘটনাস্থলেই দুই বাংলাদেশী শ্রমিক নিহত হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টার দিকে এলমিনা রিজ দেনাই আলম ইউ-১৫ কনস্ট্রাকশন প্রজেক্টে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ নিহতদের বিস্তারিত পরিচয় প্রকাশ করেনি।

জানা গেছে, ঘটনাস্থলে তিন বাংলাদেশী শ্রমিক কাজ করছিলেন। এ সময় হঠাৎ কংক্রিটের দেয়াল ধসে পড়ে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ফায়ার অ্যা রেসকিউ টিম বোম্বা। পরে ময়নাতদন্ত ও পরবর্তী কার্যক্রমের জন্য তাদের লাশ সুঙ্গাই বুলোহ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

শাহআলম জেলার ডেপুটি পুলিশ প্রধান, সুপারিনটেনডেন্ট রামসে আনাক এমবোল বলেন, দুই নিহত শ্রমিকের মধ্যে একজনের বয়স ২৫ বছর এবং অন্যজনের ৩০ বছর। নির্মাণাধীন কংক্রিটের দেয়াল ধসে মাটিচাপা পড়ে মাথায় ও শরীরে গুরুতর আঘাতের কারণে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

মালয়েশিয়ার ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট (জেবিপিএম) সেলাঙ্গরের পরিচালক মো: রাজালি ওয়ান ইসমাইল জানান, তার দল সকাল সাড়ে ১০টায় এই ঘটনার বিষয়ে একটি ফোন পেয়েছিল। এরপরে বুকিত জেলুটং ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশনের (বিবিপি) কর্মকর্তা ও সদস্যদের একটি দল ঘটনাস্থলে ছুটে গিয়ে তাদের উদ্ধার করেন।


আরো সংবাদ



premium cement