০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

খালেদা জিয়ার সুস্থতা কামনায় মালয়েশিয়ায় দোয়া মাহফিল

- ছবি : সংগৃহীত

মালয়েশিয়ায় সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তির দাবিতে দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার রাজধানী কুয়ালালামপুর থেকে ৪০০ কিলোমিটার দূরে পেনাং রাজ্যের সরকারি মিলনায়তন মজলিশ দেওয়ান বান্ডারায়ার কার্যালয়ে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও তার সহযোগী সংগঠন মালয়েশিয়া পুলাও পেনাং শাখার উদ্যেগে এই দোয়া এবং আলোচনা সভা আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন পুলাও পিনাং শাখার বিশিষ্ট ব্যবসায়ী মো: বিল্লাল হোসেন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন পুলাও পিনাং শাখার মোহাম্মদ হাফিজ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বরুড়া বিএনপি যুবদলের মো: শাহাদাত হোসেন সাগর। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলাও পিনাং এর ব্যবসায়ী মো: জহির মিয়া।

এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, পুলাও পিনাং শাখার সমাজসেবক মো: ফরিদ হোসেন, মো: মারুফ মিয়া, মো: আকরাম হোসেন, মো: সুমন মিয়া, মো: জনি মিয়া, মো: রাসেদ, মো: জাবেদ, মো: সোহাগ, মো: আলী মিয়া, মো: মহিউদ্দিন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হওয়ায় তাকে দ্রুত মুক্তি দিয়ে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা করাতে হবে। যদি সরকারের অবহেলা করার কারণে যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কোনো ক্ষতি হয় তাহলে সরকারই দায়ী থাকবেন এবং এ দেশের মানুষ সংশ্লিষ্টদের ক্ষমা করবেন না।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মো: আশরাফ, মো: জসীম, মো: মাসুদ, আমজাদ হোসেন, মো. রাকিব, মো. তরিকুল, মো: রায়হান, মো: রাব্বি, মিলন মিয়া, মো: ফারুক, মো: সাকিল ও আলামিনসহ পুলাও পিনাং-এর প্রবাসীবৃন্দ।

এ সময় বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং প্রয়াত জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন মো: মাইনুল ইসলাম।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল