০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী প্রবাসী নিহত

- ছবি : সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের আল আইনে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আলমগীর (৪৮) নামে এক বাংলাদেশী প্রবাসী নিহত হয়েছেন।

স্থানীয় সময় রোববার দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।

মোহাম্মদ আলমগীর সন্দ্বীপের ২ নম্বর মুছাপুর ওয়ার্ডের সালামত সুকানি বাড়ির মফিজুল্লাহ কোম্পানির ছেলে।

আলমগীরের চাচাত ভাই মোহাম্মদ রিয়াদ জানান, আলমগীর কর্মস্থলে শ্রমিকদের নামিয়ে দিয়ে গাড়ি ঘোরানোর সময় পেছনের দিক থেকে একটি দ্রুতগামী ল্যান্ড ক্রুজার গাড়ি তার টয়োটা পিকআপকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সন্দ্বীপ অ্যাসোসিয়েশন আবুধাবির সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিঠু জানান, ৩০ বছর ধরে তিনি (আলমগীর) আমিরাত প্রবাসে আছেন। এক বছরেরও কম সময় তার তার বড় মেয়ের বিয়ের জন্য দেশে গিয়েছিলেন।

তিনি আরো বলেন, বর্তমানে আলমগীরের লাশ আল আইনের আল জিমি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। প্রয়োজনীয় তদন্ত ও আনুষ্ঠানিকতা শেষে লাশ দেশে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল