১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে বাংলাদেশী নিহত

মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে বাংলাদেশী নিহত - প্রতীকী ছবি

মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে মো: নওশের আলী (২৯) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন।

রোববার (১২ মে) স্থানীয় সময় বিকেল ৫টার দিকে দেশটির কেলানতান রাজ্যের গুড়া মুসাংয়ের পোস ব্লাউয়ের কাম্পুং ওমের একটি খামারে এ মর্মান্তিক ঘটনা ঘটে। তবে নিহত বাংলাদেশীর বিস্তারিত তথ্য প্রকাশি করেনি কর্তৃপক্ষ।

গুয়া মুসাং জেলার পুলিশ প্রধান সুপারিনটেনডেন্ট সিক চুন ফু এক বিবৃতিতে জানিয়েছেন, নওশের রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনার খবর পান।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, নওশের যে খামারে কাজ করতেন সেখান থেকে সহকর্মীসহ বাসায় ফেরার পথে পাহাড় থেকে নেমে আসা একটি হাতিকে দেখতে পান তারা। এ সময় একটি বন্যহাতি দৌড়ে তাদের আক্রমণ করে।

পুলিশ জানায়, সাথে থাকা সহকর্মীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হলেও নওশের বন্যহাতির আক্রমণে গুরুতর আহত হন এবং ঘটনাস্থলেই মারা যান। তদন্তে দেখা গেছে, নিহতের পেটে আঘাত ও শরীরের বিভিন্ন অংশে হাতির পায়ের ছাপের চিহ্ন রয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্থানীয় গুয়া মুসাং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং এ ঘটনায় আইনি ব‍্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

 


আরো সংবাদ



premium cement
যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের ইইউ বৈঠকে জয়ের পরিকল্পনা পেশ জেলেনস্কির বাংলাদেশের জন্য ভারতের ভিসা জটিলতার সমাধান কবে হবে ২০২৫ সালের মধ্যে আগামী নির্বাচন সম্ভব হতে পারে : আসিফ নজরুল গাজায় যুদ্ধবিরতি প্রচেষ্টায় কাতার-যুক্তরাষ্ট্রের আলোচনা

সকল