২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

লেবানন থেকে দেশে ফিরেছেন ৬৫ বাংলাদেশী

লেবানন থেকে দেশে ফিরেছেন ৬৫ বাংলাদেশী - ছবি : সংগৃহীত

লেবানন থেকে দ্বিতীয় দফায় বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় দেশে ফিরেছেন ৬৫ বাংলাদেশী। এ নিয়ে লেবানন থেকে ১১৯ বাংলাদেশী দেশে ফিরলেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একজন কর্মকর্তা নিশ্চিত করেন, দুই নবজাতকসহ মোট ৬৫ লেবানন প্রবাসী সৌদি আরবের একটি বাণিজ্যিক ফ্লাইটে (এসভি ৮০২) জেদ্দায় যাত্রবিরতির পর সন্ধ্যা ৫টা ৩৪ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

বাংলাদেশী নাগরিকদের বহনকারী বিমানটি বৈরুতের স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে বৈরুত রফিক হারিরি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হয়ে স্থানীয় সময় সকাল ৮টা ২০ মিনিটে জেদ্দায় পৌঁছে। জেদ্দা থেকে স্থানীয় সময় দুপুর ১টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়।

জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার তৃতীয় দফায় আরো ৩১ বাংলাদেশী দেশে ফিরবেন।

বৈরুতের বাংলাদেশ দূতাবাস জানায়, লেবাননের স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে তৃতীয় দফায় দেশে ফেরার জন্য রফিক হারারি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দায় যাবেন ৩১ বাংলাদেশী। সেখান থেকে তাদের বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকায় পৌঁছার কথা রয়েছে।

লেবানন থেকে দেশে ফিরতে মোট ১ হাজার ৮০০ বাংলাদেশী নিবন্ধন করেছেন। তাদের প্রত্যেককে পর্যায়ক্রমে দেশে ফিরিয়ে আনা হবে।

এর আগে সোমবার লেবাননে আটকা পড়া ৫৪ জন বাংলাদেশী নাগরিকের প্রথম দলটি ২১ অক্টোবর সোমবার সন্ধ্যায় দেশে ফিরে আসেন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ছাত্রলীগ নিষিদ্ধে মধ্যরাতে নোবিপ্রবিতে আনন্দ মিছিল ছাত্রলীগ নিষিদ্ধ করায় ঢাবিতে শিক্ষার্থীদের আনন্দ মিছিল কর্মজীবী দল এলজিইডি শাখার ৩২ সদস্যের কমিটি গঠন ৫ বছর পর মোদি-শি বৈঠক রাশিয়ার মাটিতে ফিলিপাইনকে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল প্রতিবিপ্লবের ষড়যন্ত করলে কঠিনভাবে প্রতিহত করা হবে : মামুনুল হক বন্যার্তদের সাহায্যার্থে ৩০ লাখ টাকার চেক গ্রহণ করলেন ত্রাণ উপদেষ্টা সাগর-রুনি হত্যা তদন্তে টাস্কফোর্স গঠন তালায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত বারী-দেলোয়ারকে সভাপতি-সম্পাদক করে সৃজনশীল প্রকাশক সমিতি গঠন রূপপুর পারমাণবিক প্রকল্পের ইউনিট-১ এ রিঅ্যাক্টর স্থাপন সম্পন্ন

সকল