১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

আজহারীকে মালয়েশিয়া বিমানবন্দরে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর মুক্ত

মিজানুর রহমান আজহারী - ছবি : সংগৃহীত

বাংলাদেশের ধর্মীয় আলোচক মিজানুর রহমান আজহারীকে মালয়েশিয়ার কুয়ালালামপুর এয়ারপোর্টে ইমিগ্রেশন পুলিশ ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছেন।

মিজানুর রহমান আজহারীর ব্যাক্তিগত সহকারী মোরাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দীর্ঘ ৪ ঘণ্টা ইমিগ্রেশন পুলিশের জিজ্ঞাসাবাদের পর শায়েখ ড. মিজানুর রহমান আজহারী মুক্ত হয়ে কুয়ালালামপুর নিজ বাসার উদ্দেশে রওয়ানা দিয়েছেন।

মোরাদ হোসেন আরো বলেন, ‘সিল মারার পর পুলিশ তার সাথে কথা বলার কথা বলে শায়েখকে ডেকে নিয়ে যায়। তাকে আওয়ামী লীগ সরকারের আমলে করা অভিযোগের কারণে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা আজহারীকে মালয়েশিয়ার ক্যাটাগরি-১ ভিসায় নেন। এটা মালয়েশিয়া ভিআইপি সম্মানের ভিসা।’

এদিকে বিভিন্ন মিডিয়ায় মনগড়া নিউজের বিষয়ে মোরাদ হোসেন কড়া প্রতিবাদ জানিয়েছেন।

এর আগে আজ শুক্রবার সকালে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে দেশত্যাগ করেছেন বলে জানান। যাওয়ার আগে তিনি এক বার্তায় বলেন, দেশে খুব লম্বা সময় অবস্থান না করলেও শিগগিরই ফিরব।

উল্লেখ্য, গত ২ অক্টোবর দেশে এসেছিলেন মাওলানা আজহারি। নয় দিনের মাথায় মালয়েশিয়া ফিরে যান তিনি।


আরো সংবাদ



premium cement
অর্থ পাচারে জড়িত আ’লীগের ৭০ মন্ত্রী-এমপি ও প্রভাবশালী রাজনৈতিক ফায়দা নেয়ার সুযোগ কাউকে দেয়া হবে না: তথ্য উপদেষ্টা লেবাননে জাতিসঙ্ঘ শান্তিরক্ষীদের ওপর ইসরাইলি হামলা : বিশ্বজুড়ে নিন্দা কালেমাখচিত কালো পতাকা মিছিলের নেপথ্যে কারা বিভক্ত জাতি কখনো উন্নতি করতে পারে না : ডা: শফিকুর রহমান ১০০ টাকার নিচে নেই কোনো সবজি, নিম্নমুখী ডিমের দাম গুলিতে নেসারের বাহুর হাড় টুকরা টুকরা হয়ে গেছে লুটপাটই সাধনের সাধনা বিএনপির নাম ভাঙিয়ে অনেকে ফায়দা লোটার চেষ্টা করছে : রিজভী নোবেল শান্তি পুরস্কার পেল জাপানের পরমাণু অস্ত্রবিরোধী সংগঠন মিয়ানমার নৌবাহিনীর হাতে বাংলাদেশী জেলে হত্যার প্রতিবাদ ঢাকার

সকল