১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

আজহারীকে আওয়ামী সরকারের দেয়া অভিযোগের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মালয়েশিয়া বিমানবন্দরে

মিজানুর রহমান আজহারী - ছবি : সংগৃহীত

বাংলাদেশের ধর্মীয় আলোচক মিজানুর রহমান আজহারীকে মালয়েশিয়ার কুয়ালালামপুর এয়ারপোর্টে ইমিগ্রেশন পুলিশ আটক বা গ্রেফতার করার ঘোষণা দেয়নি। তাকে আওয়ামী লীগ সরকারের আমলে করা অভিযোগের কারণে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আজহারীর ব্যাক্তিগত সহকারী মোরাদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বিষয়টি হচ্ছে, তাকে আটক বা গ্রেফতার করার ঘোষণা দেয়নি কর্তৃপক্ষ, তার বিরুদ্ধে আওয়ামী লীগ সরকারের আমলে অভিযোগ করা হয়েছিল, তাই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, এমনকি দেশে ফেরত পাঠানোর কোনো সিদ্ধান্ত এখনো হয়নি।

এছাড়া বিভিন্ন মিডিয়ায় মনগড়া নিউজের বিষয়ে মোরাদ হোসেন কড়া প্রতিবাদ জানিয়েছেন।

এদিকে ইমিগ্রেশন পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে অভিযোগে আছে, এটা তদন্ত করছে শুধু, তবে এ বিষয়ে সময় লাগবে বলেও জানিয়েছে ইমিগ্রেশন পুলিশ

এর আগে আজ শুক্রবার সকালে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে দেশত্যাগ করেছেন বলে জানান। যাওয়ার আগে তিনি এক বার্তায় বলেন, দেশে খুব লম্বা সময় অবস্থান না করলেও শিগগিরই ফিরব।

উল্লেখ্য, গত ২ অক্টোবর দেশে এসেছিলেন মাওলানা আজহারি। নয় দিনের মাথায় মালয়েশিয়া ফিরে যান তিনি।

 


আরো সংবাদ



premium cement
অর্থ পাচারে জড়িত আ’লীগের ৭০ মন্ত্রী-এমপি ও প্রভাবশালী রাজনৈতিক ফায়দা নেয়ার সুযোগ কাউকে দেয়া হবে না: তথ্য উপদেষ্টা লেবাননে জাতিসঙ্ঘ শান্তিরক্ষীদের ওপর ইসরাইলি হামলা : বিশ্বজুড়ে নিন্দা কালেমাখচিত কালো পতাকা মিছিলের নেপথ্যে কারা বিভক্ত জাতি কখনো উন্নতি করতে পারে না : ডা: শফিকুর রহমান ১০০ টাকার নিচে নেই কোনো সবজি, নিম্নমুখী ডিমের দাম গুলিতে নেসারের বাহুর হাড় টুকরা টুকরা হয়ে গেছে লুটপাটই সাধনের সাধনা বিএনপির নাম ভাঙিয়ে অনেকে ফায়দা লোটার চেষ্টা করছে : রিজভী নোবেল শান্তি পুরস্কার পেল জাপানের পরমাণু অস্ত্রবিরোধী সংগঠন মিয়ানমার নৌবাহিনীর হাতে বাংলাদেশী জেলে হত্যার প্রতিবাদ ঢাকার

সকল