১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

পবিপ্রবি ক্যাম্পাসে যুগান্তর সাংবাদিক অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের

- নয়া দিগন্ত

‘ভূয়া ও অসত্য সংবাদ’ প্রকাশের প্রতিবাদে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দৈনিক যুগান্তরের স্থানীয় প্রতিনিধি কাজী বেলাল হোসেন দুলালকে অবাঞ্ছিত ঘোষণা করেছে ছাত্রলীগ। শনিবার সন্ধ্যায় ক্যাম্পাসে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে বক্তৃতাকালে ক্যাম্পাস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রাকিবুল ইসলাম এ ঘোষণা দেন।

সমাবেশে ক্যাম্পাস ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান অন্তর, উপদপ্তর সম্পাদক সাইফুর রাফি, বেগম ফজিলাতুননেছা মুজিব হল শাখার সভাপতি রেজোয়ানা হিমেল প্রমুখ বক্তৃতা করেন। পরে টিএসসি ভবনের সংসদ কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দৈনিক যুগান্তরের ১ নভেম্বর দ্বিতীয় সংস্করণের ১৬ পৃষ্ঠায় প্রকাশিত ‘পবিপ্রবি ছাত্রলীগের নেতৃত্বে ছাত্রদলের শীর্ষ নেতারা’ শীর্ষক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রাকিবুল ইসলাম বলেন, একটি দুষ্টচক্র ‘ছাত্রলীগের সুনাম ক্ষুণ্ণ, ভাবমূর্তি বিনষ্টের’ উদ্দেশ্যে সম্পূর্ণ কাল্পনিক, ভিত্তিহীন ও বানোয়াট তথ্যে সংবাদটি প্রকাশ করেছে। তিনি বলেন, অনৈতিক কর্মকাণ্ডের দায়ে বহিঃষ্কৃত ছাত্রলীগ নামধারী তথাকথিত সাংবাদিকের প্ররোচণায় মিথ্যা সংবাদটি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত সংবাদে ছাত্রদল নেতা হিসেবে যাদের নাম উল্লেখ করা হয়েছে তাদের মধ্যে মাজেদুল হক একবছর পূর্বে লিখিত আবেদনে অব্যহতি নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকরি নিয়ে বর্তমানে সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণে রয়েছেন।

অপর দু’জন রবিউল ইসলাম ও রুবেল গাজী শিক্ষাজীবন শেষ করে এক বছর আগেই ক্যাম্পাস ত্যাগ করে চলে গেছেন। তারা বিগত কমিটির হল শাখার সাবেক নেতা ছিলেন। বর্তমান কমিটিতে তাদের কোনো অংশগ্রহণ নেই এবং তারা ছাত্রদলে কখনও ছিলেন বলে আমাদের জানা নেই।

অপর এক প্রশ্নের জবাবে স্থানীয় প্রতিনিধি কাজী দুলালকে নৈতিকতা বিবর্জিত হলুদ সংবাদিক আখ্যায়িত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। প্রমাণ হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসির ছবি সম্বলিত ১১হাজার টাকার একটি বিজ্ঞাপন বিল ডুপ্লিকেট করে ৪১ হাজার টাকা বানিয়ে আত্মসাতের ডকুমেন্ট দেখিয়ে তদন্তপূর্বক শাস্তির দাবি করেন।


আরো সংবাদ



premium cement
টাকা নিয়ে ঝামেলা, বন্ধুকে ফাঁসাতে বিমানে বোমার হুমকি ভারতীয় হাই কমিশনার প্রত্যাহার হচ্ছে কানাডা থেকে ভারতীয় হাই কমিশনার প্রত্যাহার হচ্ছে কানাডা থেকে পুতিনের সাথে যোগাযোগ রক্ষা করছেন 'বুদ্ধিমান' ট্রাম্প! ভারত মারাত্মক ভুল করেছে : কানাডার প্রধানমন্ত্রী চীনের বিআরআই পরিকল্পনা সম্প্রসারণে জোর পাকিস্তানের চীনের বিআরআই পরিকল্পনা সম্প্রসারণে জোর পাকিস্তানের কাজী-সিপিসহ ১০ প্রতিষ্ঠান জড়িত থাকার অভিযোগ ১২ বিচারপতিকে বিচারকাজ থেকে বিরত রাখার সিদ্ধান্ত লেবাননে পৌর ভবনে ইসরাইলি হামলায় মেয়রসহ নিহত ৬ ঢাকা-থিম্পু বাণিজ্য সহযোগিতা বৃদ্ধির ওপর গুরুত্বারোপ প্রধান উপদেষ্টার

সকল