২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দুই বোনের সেলুনে শচিনের সেভ করার দৃশ্য ভাইরাল

- ছবি : সংগৃহীত

জীবনে কখনও এর আগে সেলুনে দাড়ি কাটেননি তিনি। এই প্রথমবার। আর প্রথমবারেই তিনি সাড়া ফেলে দিলেন। শচিন টেন্ডুলকার দাড়ি কাটতে গেলেন সেলুনে। সেই সেলুন আবার দুই বোনের। পুরো ব্যাপারটাই যেন একটু অফ-বিট।

তাই সাড়া পড়ে যাওয়াটা স্বাভাবিক ছিল। ভারতের মুম্বাই থেকে দাড়ি কাটার জন্য শচিন গেলেন উত্তর প্রদেশে। ছবি দেখল নেট-দুনিয়া। দুই বোনের জীবনের লড়াই জানা হয়ে গেল সবার।

শেভিং ব্লেড প্রস্তুতকারক সংস্থা জিলেট-এর একটি বিজ্ঞাপন অনলাইনে সাড়া ফেলে দিয়েছে। ভারতের উত্তর প্রদেশের বানওয়ারি তলা গ্রামের দুই বোনের সত্যিকারের জীবন কাহিনী অবলম্বনে তৈরি হয়েছে সেই বিজ্ঞাপন।

২০১৪ সালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন দুই মেয়ের বাবা। তিনিই সেই সেলুন চালাতেন। কিন্তু হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়ায় চরম অনিশ্চয়তা দেখা দেয়। সংসার চলবে কীভাবে? তখনই দুই বোন বড়সড় একখানা সিদ্ধান্ত নিয়ে ফেলে। সেলুন চালাবে তারাই। প্রথা ভাঙা সিদ্ধান্ত। সমাজের একাংশ বিরোধিতা করতে পারে। সমস্ত শঙ্কা কাটিয়ে দুই বোন নেহা আর জ্যোতি নেমে পড়েন জীবন সংগ্রামে। শুরুর দিকে হাজারো বাধা এসে পড়ে। টিটকিরি থেকে শুরু করে কটু কথা, সবই হজম করতে হচ্ছিল তাদের। এরপরই ছেলেদের মতো বেশ ধরার সিদ্ধান্ত নেয় তারা। কাজ চলতে থাকে।

দুই বোনের সেই 'বার্বারশপ গার্লস' সেলুনে সটান হাজির হয়েছিলেন মাস্টার ব্লাস্টার। শুক্রবার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। 'বার্বারশপ গার্লস'-এ তার শেভ করার ছবি প্রকাশ পায়।

নেহা আর জ্যোতির সঙ্গে ছবি পোস্ট করে শচিন লেখেন, ''আপনারা হয়তো জানেন না, আমি কখনও কারও কাছে শেভ করিনি। আজ সেই রেকর্ড ভাঙল। বার্বারশপ গালর্সদের সঙ্গে দেখা হওয়াটা দারুণ সম্মানের।''

নেহা আর জ্যোতির জন্য স্কলারশিপের ব্যবস্থা করেছে সংস্থাটি। জি নিউজ।


আরো সংবাদ



premium cement
তিস্তার পানি কমলেও ভাঙন আতঙ্কে বাসিন্দারা তালতলী সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি মামুন, সাধারণ সম্পাদক চুন্নু নির্বাচিত রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ মাহমুদ নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগে অভিযুক্ত ইরানি গোষ্ঠীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের পদক্ষেপ উড়তে থাকা বার্সাকে মৌসুমে প্রথম হার উপহার ওসাসুনার নিহত সেনা কর্মকর্তা তানজিমের পরিবারের সাথে জামায়াত আমিরের স্বাক্ষাৎ মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় সাময়িক পর্যটক প্রবেশ নিষিদ্ধ তৃতীয় দিনে দু’টি বড় জুটি চান বাংলাদেশ অধিনায়ক পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত, ৩ রুশসহ নিহত ৬ দেশে ফিরেছেন ড. ইউনূস আজ আদালতে হাজির হবেন মাহমুদুর রহমান

সকল