২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জাতীয় পার্টি মানুষের অধিকার নিয়ে সংগ্রাম করবে : জিএম কাদের

-

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে। বর্তমানে অনেক রাজনৈতিক দলই মানুষের অধিকারের প্রশ্নে রাজপথে নেই। রাজনৈতিক এই শুন্যতায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে।

সোমবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠের সভাপতিত্বে কেন্দ্রীয় নেতা সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, মাসুদুর রহমান মাসুদ, আব্দুস সাত্তার গালিব, চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দের মধ্যে আফসার উদ্দিন, মামুনুর রশীদ, আল ইমরান চৌধুরী, কাইসার আহমেদ হামিদ, সমির সরকার, সালামত আলী, এনামুল হক প্রমুখ বক্তৃতা করেন।

জিএম কাদের বলেন, তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যাতে আগামী সকল নির্বাচনে জাতীয় পার্টি একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হতে পারে।

জাপা চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় কমিটি গঠন
চট্টগ্রাম বিভাগে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড আরো বেগবান ও গতিশীল করার সুপারিশ প্রণয়নের জন্য পাঁচ সদস্যবিশিষ্ট সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। পার্টি চেয়ারম্যান জিএম কাদের এক সাংগঠনিক সিদ্ধান্তে এই কমিটি গঠনের সিদ্ধান্ত দেন। পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদের নেতৃত্বে গঠিত এই কমিটির অপর সদস্যরা হলেন প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরী, সোলায়মান আলম শেঠ এবং ভাইস চেয়ারম্যান মাহ্জাবিন মোর্শেদ। কমিটির সদস্য সচিব রেজাউল ইসলাম ভূঁইয়া।

এই কমিটি চট্টগ্রাম বিভাগের সকল জেলা সফর করে জেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে বৈঠক কিংবা আলাপ-আলোচনার ভিত্তিতে দলীয় সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল, বেগবান ও নেতৃবৃন্দের মধ্যে পারস্পারিক সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখা এবং সমন্বয় সাধনের লক্ষ্যে সুপারিশমালা পার্টি চেয়ারম্যানের কাছে এক মাসের মধ্যে পেশ করবে।


আরো সংবাদ



premium cement
পাহাড়কে অশান্ত করতে একটি মহল ষড়যন্ত্র করছে : হাসান আরিফ স্বৈরাচারী হাসিনা পালিয়ে গেলেও প্রেতাত্মারা এখনো দেশে অবস্থান করছে মতলবে ছেলের ইটের আঘাতে মা খুন, আটক ছেলে জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার খর্ব হবে না : সেলিম উদ্দিন কটিয়াদীতে ভিমরুলের আক্রমণে আহত ২০ রাসূল সা: সার্বজনীন নেতা ছিলেন : ডা. তাহের ২৭ সেপ্টেম্বর জাতিসঙ্ঘ সাধারণ পরিষদের অধিবেশনে ভাষণ দেবেন ড. ইউনূস ফেনীতে বন্যার স্থায়ী সমাধান প্রয়োজন : উপদেষ্টা নাহিদ সিলেট বিভাগে পৃথক বজ্রপাতে নিহত ৬ পদ্মার ভাঙনে ভিটেমাটি হারিয়েছে ২ শতাধিক পরিবার দেশে বুদ্ধিভিত্তিক বিপ্লব সাধনে সকলকে প্রস্তুত থাকতে হবে : আব্দুর রহমান মূসা

সকল