০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড জাতীয় পার্টি সমর্থন করে না : জি এম কাদের

-

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি এম কাদের বলেছেন, আমরা উগ্রবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী অভিযানকে সমর্থন করি। কিন্তু মাদক অভিযানের নামে নির্বিচারে মানুষ হত্যা করার পক্ষে নই। তিনি বলেন, সুশাসন যত কমে যায় দুর্নীতি তত বেড়ে যায়। দেশে এখন সুশাসনের খুবই অভাব। প্রতিটি নাগরিকের আইনি বিচার পাওয়ার অধিকার আছে। বিচারবহির্ভূত হত্যাকাণ্ডকে জাতীয় পার্টি সমর্থন করে না।
রাজধানীর একটি অভিজাত হোটেলে গতকাল জাতীয় পেশাজীবী সমাজ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। জাতীয় পেশাজীবী সমাজের আহ্বায়ক ফাহিম আল ফয়সালের সভাপতিত্বে ও সদস্য সচিব ডা: জাফর মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো: আজম খান, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন, মো: হেলাল উদ্দিন, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, মিজানুর রহমান দুলাল, ডা: মো: আব্দুল্লাহ আল ফাতাহ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজার সীমান্তে সাড়ে ১৪ লাখ টাকার পণ্য জব্দ ‘আদর্শ সমাজ গঠনে রুকনদের ভূমিকা পালন করতে হবে’ শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ২ বন্ধুর মৃত্যু যেতে না পারা প্রায় ১৮০০০ কর্মীকে মালয়েশিয়া পাঠানোর বিষয়ে কাজ করছে সরকার : উপদেষ্টা পলিথিন বন্ধে ১ নভেম্বর অভিযান শুরু : পরিবেশ সচিব সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক মজিবুর রহমান মাস্টার আর নেই গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত গণহত্যায় ফেনীর ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা ঘরমালিকের স্ত্রীকে নিয়ে পালাল রাজমিস্ত্রী, উল্টো প্রতিশোধ! সিলেটে সড়কে মৃত্যুর মিছিল, ২ মাসে ৪০ জন নিহত

সকল